প্রেমিক-প্রেমিকা, বন্ধুত্বের কষ্টের এসএমএস

মানুষের জীবনে দুঃখ-কষ্ট থাকে সবকিছু মানিয়ে পথ এগোতে হয়। চাইলেই প্রতিটি ব্যক্তির সবসময় সুখে থাকতে পারে না যেমন আকাশের মেঘ গুলো স্থায়ী নয় তেমনিই জীবনে দুঃখ-কষ্টের সাথে চলতে হয়। আপনারা এই পোষ্টের মাধ্যমে সকল কষ্টের এসএমএস সংগ্রহ করতে পারবেন। সাধারণ ব্যক্তিদের প্রতিনিয়ত বিভিন্ন সময় এসএমএসের মাধ্যমে কষ্টের কথা গুলো আদান-প্রদান করে। প্রায় ১০০ কষ্টের এসএমএস সংগ্রহ করা হয়েছে ওয়েবসাইটে, এখান থেকে কপি করে নিকট ব্যক্তিদের মোবাইল এর মাধ্যমে পৌছাতে পারবেন।

এসএমএসের আদান-প্রদান মানুষের কাছে খুবই পরিচিত এবং অগ্রহি সবসময় থাকে। বিশেষ করে কোনো না কোনো সময় পারিবারিক কিংবা প্রেমিক প্রেমিকা অথবা বন্ধুত্ব মাঝে নিজের ভাব প্রকাশ না করতে পেরে এসএমএসের মাধ্যমে আদান-প্রদান করে। বর্তমান সমাজে রেলেশনশিপ দিনে দিনে বাড়ছে এবং সম্পর্ক বিচ্ছিন্ন হচ্ছে প্রেমিক-প্রেমিকার প্রতি অনুরাগ হয়তো সামান্য অভিমানের জন্য সারা জীবনে ভুলে থাকার চেষ্টা করছে সেই সময়ই এই সমস্ত এসএমএস মানুষ কোনো না কোনো মাধ্যমে SMS সন্ধান করে আমরা আপনাদের জন্য সাজিয়ে রেখেছি।

বাংলা কষ্টের জীবনের SMS

আপনি কি দুঃখ-কষ্ট পেয়েছেন? যদি পেয়ে থাকেন এখনই এসএমএসের মাধ্যমে জানিয়ে দিন মনের অজানা কথা। যেকোনো মানুষ সব সিচুয়েশনে মনের জমানো কথাগুলো বলতে পারে না হয়তো অন্যান্য উপায় খুঁজে, এসএমএস আদান-প্রদান অন্যতম। আমরা আপনাদের সুবিধার জন্য মোবাইল এসএমএস এবং ফেসবুকে স্ট্যাটাস আপনার জীবনের সাথে মিলে যাবে এমন কিছু বাক্য তুলে ধরেছি অবশ্যই সন্তুষ্ট হবেন। যেমন: মন খারাপের ছেলেদের এসএমএস, কষ্টের উক্তি, রাত জাগা কষ্টের SMS, কষ্টের ছন্দের এসএমএস, বন্ধু যখন ভুলে যায় এবং প্রেমিক প্রেমিকা ইত্যাদি।

বেশিরভাগ মানুষ অ্যাপস, গুগোল, টুইটার, ফেসবুক এবং অনলাইনে খোঁজাখুঁজি করে তার মধ্যে সেরা বাছাইকৃত কষ্টের এসএমএস পাবেন। আমাদের আসে পাশে অনেক ধরনের মানুষ আছে তারা দুঃখ কষ্ট মোটেও সহ্য করতে পারে না এমনকি আত্মহত্যার পথ বেছে নেয়। এগুলো কখনোই করবেন না’ জীবনে দুঃখ কষ্ট থাকবে এটাই স্বাভাবিক সবকিছু মানিয়ে চলার নামই জীবন। আপনাদের যদি কষ্টের SMS প্রয়োজন হয় আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন নিচে দেখুন।

প্রেমিক-প্রেমিকা, বন্ধুত্বের কষ্টের এসএমএস

কষ্টের SMS স্ট্যাটাস/ প্রেমিক-প্রেমিকা

** মাঝে মাঝে কাঁদাবো, হয়তো বা রাগাবো আর একদিন হঠাৎ করেই চিরতরে চলে যাব। তবে আমি যে তোমার কেউ ছিলাম, সেটা একদিন ভাবাবো।

** জীবনের গতির কথা ভাবলে, পা দুটোর গতিও থেমে রয় । নিঃসঙ্গ এই পথে তখন, আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়।

** এ শহরে বোঝার মানুষের থেকে ভুল বোঝার মানুষ বেশি…..

** আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত! আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!

** কষ্ট আমার বুকের পাঁজর, বুকে চেপে রাখি অসহায় মন নিয়ে সবার মাঝে হাসি । সুখ আমার চোখের কাঁটা থাকে সে দূরে তাইতো আমি একা একা নিরবে যাই কেঁদে ।

** ফেলে আসা এক নদীর ধারে খুজে বেড়াই আমি তারে । দেয়না দেখা আমায় কভু তার খেয়াল রেখো তুমি প্রভু।

** যখন আমি চাই তোমাকে কাছে পেতে, তখনি তুমি চাও আমার থেকে দূরে যেত্, তুমি আমাকে আর কোনোদিনও বুঝলে না, হারিয়ে আমাকে আজও আর খুঁজলে না।

** এক চোখ আরেক চোখকে দেখতে পাইনা। কিন্তু এক চোখের কিছু হলে আরেক চোখ না কেঁদে থাকতে পারে না । আসলে আমাদের সম্পর্ক গুলোও এই চোখের মত হওয়া উচিত।

** কিছু কষ্টো আছে জমা এই না মনের ঘরে, কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে। চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি, হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি?

** অতিরিক্ত মন খারাপ হলে মানুষ একেবারে নিরব নিথর হয়ে যায় । একা থাকতে ভালোবাসে । কারন তখন তার সমস্যাকে কেউ নিজের মত করে দেখে না , বা মূল্যায়ন করে না । তাই মন খারাপের বেলায় একাকীত্ব হয় মানুষের সঙ্গী।

** দিয়েছো কতো আঘাত, দিয়েছ কতো যাতনা, মুখ বুজে সহ্য করেছি, তোমার সব বঞ্চনা, মুছে গেছে সব ব্যথা, নেই কোনো যন্ত্রণা, ভুলে গেছি আজ তোমার পুরোনো সেই বঞ্চনা।

** প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও, তৃতীয় একজন অবশ্যই কষ্ট পাবে! এটাই হয়তো পৃথীবির নিয়ম..!!

** হাসি সব সময় সুখের অনুভূতি বুজায় না, এটা মাঝে মাঝে এটাও বুঝায়, আপনি কতটা বেদনা লুকাতে পারেন ।

** ভেতরে ভেতরে ভাঙছি যে আমি রোজ, নেয়নি তার কেউ কোনদিন খোঁজ!

** ভোরের আলোয় দেখছো তুমি সোনালী আকাশ, চাঁদের আলোয় শিশির মাখা ভিজে যাওয়া ঘাস, আমার মনে শুধুই আধার আসেনা কোনো আলো, এমন করে বাঁচার চেয়ে মরে যাওয়া ভালো।

** ভালবাসা হল এমন একটি জিনিস যা মন এর বিশ্বাসের উপর নির্ভর, কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালবাসা, যদি সেই বিশ্বাস একবার ভেঙ্গে যায় তাহলে সেই ভালবাসা পরিণত হয় কষ্টে।

** হারিয়ে যাবো যেদিন আমি, পরবে আমায় মনে এক ফোঁটা জল আসবে সেদিন তোমার চোখের কোণে, যতই তুমি ডাকো আমায় পাবেনা কোনো সাড়া, হয়ে যাবো নীল আকাশের ছোট্ট একটি তারা।

** সকলকে খুশি করতে গিয়ে, সকলের মুখে হাসি ফোটাতে গিয়ে, নিজের মন থেকে যে সব খুশি – হাসি কখন হারিয়ে গেছে তা বুঝতেই পারিনি।

** আকাশ অনেক বড়…… তবুও সে কাঁদে!! আর আমি?? তার তুলনায় কত্ত ছোট.?.. আমি ও কাঁদি!! কিন্তু আকাশের মত কাউকে সিক্ত করতে পারি না, পারিনা র্বষার মত অবিরাম ঝরতে, মেঘের মত কাউকে আগলে রাখতে, না পারি তোমার বিরহে পাশে থাকতে!!

বন্ধুত্বের কষ্টের এসএমএস

  • নয়ন আমি আঁখি বলছি ।আচ্ছা একটি মানুষের চোখ দুটি থাকে কিন্তু যদি একটা নষ্ট হয়ে যায় তাহলে হয়তো কষ্ট হলেও চলতে পারবে।তবে আমি আঁখি নয়ন তোমাকে ছাড়া চলতে পারবো না।

 

  • বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর.. কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর.. সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর.. সব সময় নিও বন্ধু আমার খবর..!!

 

  • ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে, স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,আর বন্ধুত্ব তৈরী হয়মনের গভীর থেকে।

 

  • ভালো বন্ধুকে কখনো সন্দেহ করোনা, কারণ সন্দেহ থেকে জন্ম নেয় অবিশ্বাস। আর অবিশ্বাসের কারণে ভেঙ্গে যায়? মধুর মত মিষ্টি একটা বন্ধুত্ব।

 

  • বন্ধুতে আলো, বন্ধুতে ভয়, বন্ধুতে শক্তি, বন্ধুতে জয়…

 

শেষ কথা

আমরা নিয়মিত বিভিন্ন ধরনের এসএমএস স্ট্যাটাস আপডেট দিয়ে থাকি সাধারণ মানুষ কপি করে কাঙ্খিত মানুষটিকে দিতে পারবেন। ওয়েবসাইট থেকে বিভিন্ন ধরনের টিপস নিতে পারবেন এবং অন্যান্য বিষয়ে উপকৃত হবেন। এসএমএস সম্পর্কে জানতে পারবেন। সামাজিক দূরত্ব বজায় রাখুন নিয়মিত মাক্স ব্যবহার করুন যদি পোস্টটি ভালো লাগবে অবশ্যই শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *